Read In
Whatsapp

50Mp ক্যামেরা ও 5400mAh ব্যাটারির সাথেই রয়েছে চোখ ধাঁধানো ফিচারস! বাজারে আসতে চলেছে OnePlus 12 5G

চীনা টেক জায়ান্ট ওয়ানপ্লাসের নামডাক তাদের স্মার্টফোনের জন্যই। ওয়ানপ্লাসের উন্নত প্রসেসর, বড় ব্যাটারি একে করে তুলেছে জনপ্রিয়। এবার OnePlus ব্যবহারকারীদের জন্য সুখবর। বছরের শেষেই ধামাকা দিতে প্রস্তুত OnePlus। সংস্থাটি আগামী 4th…

Published By: Debosmita Dhar | Published On:

চীনা টেক জায়ান্ট ওয়ানপ্লাসের নামডাক তাদের স্মার্টফোনের জন্যই। ওয়ানপ্লাসের উন্নত প্রসেসর, বড় ব্যাটারি একে করে তুলেছে জনপ্রিয়। এবার OnePlus ব্যবহারকারীদের জন্য সুখবর। বছরের শেষেই ধামাকা দিতে প্রস্তুত OnePlus সংস্থাটি আগামী 4th December চীনে তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ OnePlus 12 লঞ্চ করতে চলেছে‌‌।

ইতিমধ্যে খবর মিলেছে এই সিরিজের বেস মডেল চীনের জনপ্রিয় ই-রিটেল ওয়েবসাইট JD.com-এ প্রি-অর্ডার করার জন্য প্রস্তুত। পাশাপাশি কোম্পানি তার Weibo হ্যান্ডেলের মাধ্যমেও ঘোষণা করেছে যে ব্যবহারকারীরা বর্তমানে এটি প্রি বুক করে নিতে পারবেন।

  • Prebooking Price : জানা যাচ্ছে এই প্রি বুক করতে খরচ হবে মাত্র 1 ইউয়ান অর্থাৎ ভারতীয় মুদ্রায় যা প্রায় 12 টাকার সমান।
  • Specification : এখনো পর্যন্ত যে তথ্য সামনে আসছে তাতে মনে করা হচ্ছে ফোনটি Qualcomm Snapdragon 8 Gen 3 প্রসেসর দ্বারা চালিত হবে। ফোনে থাকবে দুর্দান্ত ক্যামেরা সেটআপ। থাকবে 50MP OIS ক্যামেরা, 32MP ফ্রন্ট ক্যামেরা। ফোনটি 5400 Battery সহ আসবে। আর এটি Android v14 অপারেটিং সিস্টেমে চলবে।
  • Price : এখনো পর্যন্ত কোম্পানির তরফ থেকে কোন মূল্য নিশ্চিত করা হয়নি তবে আশা করা হচ্ছে যেহেতু এতে আপগ্রেডেড বৈশিষ্ট্য থাকছে তাই Oneplus 11 5G এর থেকেও দাম বেশি হবে OnePlus 12-এর।
  • Launch : সংস্থার তরফ থেকে আনুষ্ঠানিকভাবে লঞ্চের কোনো তথ্য সামনে আসেনি। তবে এক টিপস্টারের দাবি অনুযায়ী OnePlus 12 Series জানুয়ারিতে বিশ্ববাজারে উন্মোচিত হতে পারে। তাই ভারতে তার কয়েক সপ্তাহ পর ফোনটি আসার সম্ভবনা রয়েছে।