Read In
Whatsapp

Vi Recharge Plan: প্রচুর OTT এর সঙ্গে 6 মাসের Food Delivery Free, দুর্দান্ত Offer VI এর

Vi Recharge Plan: গ্রাহকের কথা চিন্তা করে একের পর এক দুর্ধর্ষ রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হচ্ছে Vodafone India (Vi Recharge Plan)। কখনো মিলছে একগুচ্ছ OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন, তো কখনো আবার…

Published By: Additiya Banerjee | Published On:

Vi Recharge Plan: গ্রাহকের কথা চিন্তা করে একের পর এক দুর্ধর্ষ রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হচ্ছে Vodafone India (Vi Recharge Plan)। কখনো মিলছে একগুচ্ছ OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন, তো কখনো আবার বাড়তি ডেটা। আর এবার দারুণ সুবিধা পাবেন গ্রাহকরা। কারণ OTT প্ল্যাটফর্মের সঙ্গে সঙ্গে এবার ভোডাফোনে রিচার্জ করলেই সাবস্ক্রিপশন পাওয়া যাবে ফুড ডেলিভারি অ্যাপের।

এই নতুন সুবিধা পাবেন Vi Max পোস্টপেইড ব্যবহারকারীরা। 501, 701 এবং 1,001 টাকার প্ল্যানের পাশাপাশি 1,101 টাকার REDX প্ল্যান এবং একগুচ্ছ ফ্যামিলি প্ল্যানে রয়েছে এই সুযোগ। এই নতুন রিচার্জ প্ল্যান ছাড়াও ভোডাফোন ইন্ডিয়া গ্রাহকদের দেবে 2 টি করে কুপন। ভোডাফোনের গ্রাহকরা এই রিচার্জ করলেই 3 মাসের জন্য পাওয়া যাবে Swiggy One এর বিনামূল্যে সাবস্ক্রিপশন। কুপন গুলির বৈধতা থাকবে এক বছর পর্যন্ত।

আরও পড়ুন: WhatsApp: কাজে দেবে অনেক, জেনে নিন WhatsApp এর এই বিশেষ Shortcuts

299 Vi Recharge Plan

Swiggy One-এর সাবস্ক্রিপশন পেতে হলে গ্রাহকদের খরচ করতে হয় 299 টাকা। তবে এবার Vi ব্যবহারকারীরা এই সাবস্ক্রিপশন পেয়ে যাবেন একেবারে বিনামূল্যে। অর্থাৎ বাড়তি টাকা আর খরচ করতে হবে না ভোডাফোন গ্রাহকদের। পছন্দের খাবার অর্ডার দিলে লাগবেনা ডেলিভারি চার্জ। এমনকি এই একটি রিচার্জ এর মধ্যে দিয়ে Swiggy Instamart থেকে মিলবে একগুচ্ছ অফার।

Vi Recharge Plan OTT Subscription

ব্যবহারকারীরা 30 দিনের জন্য পেয়ে যাচ্ছেন আনলিমিটেড কলিং এর সুবিধা। প্রত্যেকদিন মিলবে 100 টি করে বিনামূল্যে SMS এর সুবিধা। এছাড়াও Amazon Prime, Disney + Hotstar, SonyLIV, SunNXT- এর মতো একগুচ্ছ OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন। এছাড়াও EaseMyTrip, Norton 360 মোবাইল সিকিউরিটি এবং EazyDiner এর মতো ফিচারগুলিও মিলছে। সঙ্গে থাকছে Vi অ্যাপস এবং Hungama Music এর সুবিধা।