Read In
Whatsapp

Jio: পাবেন 12টিরও বেশি OTT চ্যানেল, 1000GB Data সহ বিনামূল্যে ইনস্টলেশন! Best Offer নিয়ে হাজির Jio AirFiber

Jio: সময়ের সঙ্গে সঙ্গে বিভিন্ন টেলিকম সংস্থাগুলিকে পেছনে ফেলে জনপ্রিয়তার শীর্ষস্থান দখল করছে Jio। সবচেয়ে সস্তার রিচার্জ প্ল্যানের জন্যই গ্রাহকরা ভরসা রাখেন মুকেশ আম্বানির টেলিকম সংস্থায়। ইতিমধ্যেই দেশের প্রায় বিভিন্ন…

Published By: Additiya Banerjee | Published On:

Jio: সময়ের সঙ্গে সঙ্গে বিভিন্ন টেলিকম সংস্থাগুলিকে পেছনে ফেলে জনপ্রিয়তার শীর্ষস্থান দখল করছে Jio। সবচেয়ে সস্তার রিচার্জ প্ল্যানের জন্যই গ্রাহকরা ভরসা রাখেন মুকেশ আম্বানির টেলিকম সংস্থায়। ইতিমধ্যেই দেশের প্রায় বিভিন্ন প্রান্তে পৌঁছে গিয়েছে Jio AirFiber। আর এবার বিনামূল্যে দারুণ অফার নিয়ে হাজির হয়েছে এই সংস্থা।

দ্রুত ইন্টারনেটের গতি পেতে হলে এবং ওয়্যারলেস ইন্টারনেট পরিষেবার জন্য ভরসা রাখা যেতেই পারে Jio AirFiber-এ। সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হলো, সম্প্রতি এই টেলিকম সংস্থার তরফে জানানো হয়েছে এবার থেকে একেবারে বিনামূল্যে ইন্সটল করা যাবে Jio AirFiber। মিলবে একগুচ্ছ OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন। তাও আবার একেবারে বিনামূল্যে। এক নজরে দেখে নেওয়া যাক রিচার্জ প্ল্যান গুলি।

আরও পড়ুন: WhatsApp: আরও দ্রুত হবে ফাইল ট্রান্সফার, এবার হোয়াটসঅ্যাপেও মিলবে ব্লুটুথের মতো সুবিধা!

Jio AirFiber Recharge Plan

  • 30 দিনের জন্য যদি রিচার্জ করতে হয় তাহলে আমজনতাকে খরচ করতে হবে 599 টাকা। মিলবে 1000GB ডেটা। 30mbps স্পিডে চলবে ইন্টারনেট। একই সঙ্গে মিলবে 13টি OTT অ্যাপের সাবস্ক্রিপশন।
  • ইন্টারনেটের গতি যদি বেশি পেতে হয় তাহলে খরচ করতে হবে 899 টাকা। বৈধতা 30 দিন। মিলবে 1000 GB ডেটা পরিষেবা। সঙ্গে একগুচ্ছ OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন।
  • এছাড়াও রয়েছে 1199 টাকার রিচার্জ প্ল্যান। বৈধতা 30 দিন সঙ্গে 1000GB ডেটা এবং বিনামূল্য 15 টি OTT অ্যাপের সাবস্ক্রিপশন। পাশাপাশি অ্যামাজন প্রাইম ভিডিও সাবস্ক্রিপশন পাওয়া যাবে এক বছর পর্যন্ত।

Jio AirFibre এর রিচার্জ প্ল্যানের সঙ্গে পাওয়া যাবে Sony LIV, Disney Hotstar, Amazon Prime, Netflix, Zee 5, Discovery+, Hoichoi, Epic On, Jio Cinema সহ বেশ কিছু OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন।