Read In
Whatsapp

JIO-র এই প্ল্যান সুপারহিট! একদম কম দামে 24 দিনের ভ্যালিডিটি, আনলিমিটেড ভয়েস কলিং সহ একগুচ্ছ ডেটা

টেলিকম সেক্টরে দেশের তিনটি বড় কোম্পানির মধ্যে একটি Reliance Jio। আর তাই প্রতিটি মুহুর্তেই জিও, এয়ারটেল, ভোডার মধ্যে চলে হাড্ডাহাড্ডি প্রতিযোগীতা। যদিও সস্তায় একগুচ্ছ সুবিধা অফার করে এই মুহূর্তে প্রথম…

Published By: Debosmita Dhar | Published On:

টেলিকম সেক্টরে দেশের তিনটি বড় কোম্পানির মধ্যে একটি Reliance Jio। আর তাই প্রতিটি মুহুর্তেই জিও, এয়ারটেল, ভোডার মধ্যে চলে হাড্ডাহাড্ডি প্রতিযোগীতা। যদিও সস্তায় একগুচ্ছ সুবিধা অফার করে এই মুহূর্তে প্রথম সারিতেই রয়েছে Jio। Reliance Jio একটি প্ল্যান লঞ্চ করে দেশের টেলিকম সেক্টরে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিল।

এই প্রিপেড প্ল্যানের জন্য ব্যবহারকারীদের মাত্র 149 টাকা খরচ করতে হবে যার পরিবর্তে যে অফার পাওয়া যাবে তা এক কথায় অভাবনীয়। জিওর সবথেকে সস্তা এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড কলিং, ডেটা, ফ্রি এসএমএস এর সুবিধাতো পাবেন। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

JIO 149 Recharge Plan-

Plan Validity-20 Days

এই রিচার্জ প্ল্যানে জিওর গ্রাহকরা আনলিমিটেড কলিং এর সুবিধা পাবেন। এছাড়া প্রতিদিন 1GB করে ডেটা পাওয়া যাবে অর্থাৎ মোট 20GB DATA মিলবে।

পাশাপাশি প্রতিদিন ফ্রী 100 SMS এর সুবিধা থাকছে। যাদের প্রতিদিন খুব বেশি ডেটার প্রয়োজন হয় না তাদের জন্য সস্তায় দারুন অপশন এই রিচার্জ প্ল্যানটি।

প্রসঙ্গত JIO এর 200 টাকার কমের আরো একটি রিচার্জ প্ল্যান রয়েছে। চলুন তাতে কি সুবিধা পাবেন সেটাও দেখে নেওয়া যাক-

Reliance Jio 179 Prepaid Plan-

Plan Validity– 24 Days
এই রিচার্জ প্ল্যানেও জিওর গ্রাহকরা আনলিমিটেড কলিং এর সুবিধা পাবেন। এছাড়া প্রতিদিন 1GB করে ডেটা পাওয়া যাবে। পাশাপাশি প্রতিদিন ফ্রী 100 SMS এর সুবিধা থাকছে। অর্থাৎ পূর্বের রিচার্জ প্ল্যানে তুলনায় এই প্ল্যানে ভ্যালিডিটি পাওয়া যায়।