Read In
Whatsapp

Gadget Under 500: ধামাকা অফার, 500 টাকারও কমে পান এই বিশেষ 5টি গ্যাজেট

Gadget Under 500: প্রযুক্তির জামানায় আজ সবকিছুই হাতের মুঠোয়। এখন আর বাইরে গিয়ে ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করে শপিং করতে হয় না আমজনতাকে। বরং বাড়িতে বসেই খুব সহজে ই-কমার্স প্ল্যাটফর্ম…

Published By: Additiya Banerjee | Published On:

Gadget Under 500: প্রযুক্তির জামানায় আজ সবকিছুই হাতের মুঠোয়। এখন আর বাইরে গিয়ে ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করে শপিং করতে হয় না আমজনতাকে। বরং বাড়িতে বসেই খুব সহজে ই-কমার্স প্ল্যাটফর্ম গুলি ব্যবহার করে কিনে নেওয়া যাচ্ছে পছন্দের সব জিনিসপত্র। খরচও হচ্ছে অনেকটাই কম। আর এবার জানা গেল প্রয়োজনীয় নানান রকম গ্যাজেট ই-কমার্স প্লাটফর্মে মিলছে 500 টাকারও কম দামে (Gadget Under 500)।

জনপ্রিয় ই-কমার্স সংস্থা Amazon আমজনতার কথা চিন্তা করে নিয়ে এসেছে এমন সুযোগ। 500 টাকাও খরচ না করেই এবার দৈনন্দিন জীবনের প্রয়োজনীয় নানান ধরনের গ্যাজেট কেনা যাবে সহজেই। এক নজরে দেখে নেওয়া যাক কোন কোন জিনিস পাওয়া যাচ্ছে 500 টাকারও কম দামে (Gadget Under 500)।

Gadget Under 500

BLAXSTOC LR-1 Electric USB DEL-08 Touch Lighter:

Amazon থেকে মাত্র 199 টাকা খরচ করেই কেনা যাবে BLAXSTOC LR-1 Electric USB DEL-08 Touch Lighter নামক বিশেষ বৈদ্যুতিক লাইটার। এটি হল রিচার্জেবল উইন্ডপ্রুফ স্লিম কয়েল লাইটার। স্মার্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে এতে।

Epriko Mini Portable USB Fan:

মাত্র 341 টাকা খরচ করেই Amazon থেকে কেনা যাবে Epriko Mini Portable USB Fan। এটি বিল্ডিং রিচার্জেবল ব্যাটারির সঙ্গে পাবেন গ্রাহকরা।

HOVR Multifunction Rechargeable Keychain Led Light:

149 টাকা খরচ করেই কিনে নেওয়া যাবে HOVR Multifunction Rechargeable Keychain Led Light।

QOCXRRIN Wireless Anti-Lost Alarm Device:

অ্যান্টি থেফট এলার্ম ডিভাইস Amazon থেকে কেনা যাবে মাত্র 149 টাকার বিনিময়। এটি খুব সহজেই ব্লুটুথ এর সঙ্গে সংযোগ করা যাবে।

Wecool Nylon Braided 3 in 1 Charging Cable:

289 টাকায় পাওয়া যাচ্ছে থ্রি ইন ওয়ান চার্জিং কেবিল।