Read In
Whatsapp

Jio Recharge Plan: ধামাকাদার Recharge Plan নিয়ে হাজির Jio, আলাদা টাকা লাগবে না বিদেশে থেকে কথা বললেও

Jio Recharge Plan: নতুন বছর শুরু হতেই একগুচ্ছ রিচার্জ প্ল্যান (Jio Recharge Plan) নিয়ে হাজির হয়েছে জনপ্রিয় টেলিকম সংস্থা জিও। বর্তমান বাজারে হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাঝেও গ্রাহকদের কাছে বেশ পছন্দের রিলায়েন্স…

Published By: Additiya Banerjee | Published On:

Jio Recharge Plan: নতুন বছর শুরু হতেই একগুচ্ছ রিচার্জ প্ল্যান (Jio Recharge Plan) নিয়ে হাজির হয়েছে জনপ্রিয় টেলিকম সংস্থা জিও। বর্তমান বাজারে হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাঝেও গ্রাহকদের কাছে বেশ পছন্দের রিলায়েন্স জিও। এতদিন পর্যন্ত অবশ্য প্রিপেড এবং পোস্টপেইড প্ল্যানের জন্যই সেরার সেরা টেলিকম সংস্থা হিসেবে নিজের জায়গা পাকাপাকি ভাবে তৈরি করে ফেলেছিল মুকেশ আম্বানির সংস্থা। তবে নতুন বছরের শুরুতে ঘটলো অন্য ঘটনা।

সম্প্রতি তিনটি নতুন প্ল্যান চালু করেছে জিও (Jio Recharge Plan)। তবে সেগুলো কিন্তু আন্তর্জাতিক প্ল্যান। অর্থাৎ এগুলি হল UAE, USA এবং বার্ষিক প্ল্যান। এই নতুন প্ল্যানের তালিকায় একেবারে প্রথমেই রয়েছে UAE। 898 টাকা থেকে শুরু হচ্ছে এই রিচার্জ প্ল্যান গুলি। অন্যদিকে আবার USA প্ল্যান শুরু হচ্ছে 1,555 টাকা থেকে। এছাড়াও যে সমস্ত গ্রাহকরা ইন ফ্লাইট প্যাক রিচার্জ করতে চান তাদের খরচ করতে হবে 195 টাকা। অর্থাৎ এবার থেকে বাড়তি টাকা খরচ ছাড়াই বিদেশে থাকা বন্ধু-বান্ধব কিংবা আত্মীয় পরিজনের সঙ্গে কথা বলা যাবে সহজেই। এক নজরে দেখে নেওয়া যাক নয়া এই প্ল্যান গুলির খুঁটিনাটি।

Jio UAE Recharge Plan

  • 898 টাকা খরচ করে যারা রিচার্জ করবেন তারা পেয়ে যাবেন 7 দিনের বৈধতা। সঙ্গে 100 টি এসএমএস, 100 মিনিট ইনকামিং এবং আউটগোয়িং সহ 1 GB ডেটার সুবিধা।
  • 1,598 টাকা খরচ করলে মিলবে 100 এসএমএস, 150 মিনিট ইনকামিং এবং আউটগোয়িং কলের সুবিধা। 3GB ডেটা। এই প্ল্যানের বৈধতা 14 দিন।
  • 2,998 টাকা দিয়ে রিচার্জ করলে মিলবে  250 আউটগোয়িং কলের সুবিধা। 100 এসএমএস সঙ্গে 7 GB ডেটা। এই রিচার্জ প্ল্যান-এর বৈধতা থাকবে 21 দিন।

Jio USA Recharge Plan

  • 1,555 টাকা খরচ করলে গ্রাহকরা পেয়ে যাবেন 100 টি এসএমএস, 150 মিনিট ইনকামিং এবং আউটগোয়িং কলের সুবিধা সঙ্গে 7GB ডেটা। এই রিচার্জ প্ল্যানের বৈধতা 10 দিন।
  • 2,555 টাকা দিয়ে রিচার্জ করলে মিলবে 250 মিনিট ইনকামিং এবং আউটগোয়িং কল সঙ্গে 15 GB ডেটা। বৈধতা থাকবে 21 দিন।
  • যারা 30 দিনের জন্য রিচার্জ করতে চান তাদের খরচ করতে হবে 3,455 টাকা। মিলবে 100 টি এসএমএস, 250 মিনিট ইনকামিং এবং আউটগোয়িং কল এবং 25GB ডেটার সুবিধা।