Read In
Whatsapp

Jio Recharge Plan: কম টাকায় মিলবে অফুরন্ত ইন্টারনেট, অতিরিক্ত ডাটা মিলছে Reliance Jio-এর এই 2 Recharge Plan-এ

Jio Recharge Plan: জিও গ্রাহকদের জন্য ফের দারুণ সুযোগ। একগুচ্ছ সস্তার রিচার্জ প্ল্যান (Jio Recharge Plan) নিয়ে হাজির মুকেশ আম্বানির এই টেলিকম সংস্থা। কম দামে যারা প্রচুর ডেটা পেতে চান…

Published By: Additiya Banerjee | Published On:

Jio Recharge Plan: জিও গ্রাহকদের জন্য ফের দারুণ সুযোগ। একগুচ্ছ সস্তার রিচার্জ প্ল্যান (Jio Recharge Plan) নিয়ে হাজির মুকেশ আম্বানির এই টেলিকম সংস্থা। কম দামে যারা প্রচুর ডেটা পেতে চান তাদের জন্য রয়েছে সবচেয়ে ভালো সুযোগ। অর্থাৎ খরচ পড়বে একই কিন্তু মিলবে বাড়তি ডেটা পরিষেবা। Jio-র কোন কোন রিচার্জ প্ল্যানে মিলছে এমন সুবিধা? দেখে নেওয়া যাক এক নজরে।

বিগত প্রায় বেশ কয়েক বছর ধরেই টেলিকম ইন্ডাস্ট্রিতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে রিলায়েন্স জিও (Jio)। গ্রাহকের একগুচ্ছ সুবিধা দিতে একের পর এক কম খরচে রিচার্জ প্ল্যান (Jio Recharge Plan) নিয়ে হাজির হচ্ছে এই সংস্থা। এবারেও হলো না তার অন্যথা। সম্প্রতি এই সংস্থা এমন বেশ কিছু রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে যেগুলিতে বাড়তি ডেটা পরিষেবা পেয়ে যাবেন গ্রাহকরা।

আরও পড়ুন: জানেন, YouTube থেকে কোন চ্যানেল সবচেয়ে বেশি টাকা কামায়? দেখুন তালিকা

Jio Recharge Plan

399 টাকার প্রিপেড প্ল্যান

399 টাকার প্রিপেড প্ল্যানে বাড়তি ডেটার সুবিধা দিচ্ছে এই সংস্থা। 3GB নয়, এবার প্রত্যেকদিন মিলবে 6GB 4G ডেটার সুবিধা। লাগবে না বাড়তি কোনো খরচ। এই প্রিপেড প্ল্যান নিজের জিও নম্বরে রিচার্জ করলেই 61 টাকার একটি বিনামূল্যের ডেটা ভাউচার পেয়ে যাচ্ছেন গ্রাহকরা। সঙ্গে থাকছে একেবারে বিনামূল্যে 5G ইন্টারনেট পরিষেবা ব্যবহারের সুবিধা। ভ্যালিডিটি থাকবে 28 দিন।

219 টাকার প্রিপেড প্ল্যান

14 দিনের ভ্যালিডিটি প্যাক যারা রিচার্জ করতে চান তাদের জন্য একেবারে সেরার সেরা 219 টাকার প্রিপেড প্ল্যান। এটিতে মিলবে আনলিমিটেড কল এবং প্রত্যেকদিন 100 টি করে এসএমএস-এর সুবিধা। সঙ্গে পাওয়া যাবে 3GB পর্যন্ত ডেটা।

199 টাকার রিচার্জ প্ল্যান

একেবারে সস্তায় যে সমস্ত গ্রাহকরা ইন্টারনেট পরিষেবার সুবিধা পেতে চান তাদের জন্য জিও নিয়ে এসেছে 199 টাকার রিচার্জ প্ল্যান। ভ্যালিডিটি থাকছে 23 দিন। এই রিচার্জ প্যাকে গ্রাহকরা প্রত্যেকদিন 1.5 GB ডেটা পেয়ে যাবেন। মোট ডেটা ব্যবহার করতে পারবেন 34.5 GB। সঙ্গে থাকছে আনলিমিটেড কলিং এবং প্রত্যেকদিন 100 টি করে এসএমএস-এর সুবিধা।