Read In
Whatsapp

Republic Day Sale: মাত্র 49 টাকায় করুন শপিং, আসছে Flipkart-এ Republic Day Sale

Republic Day Sale: নতুন বছর শুরু হতেই একগুচ্ছ সেল নিয়ে হাজির হচ্ছে নানান ই-কমার্স সংস্থাগুলি। বছরের প্রথম সেল শেষ হওয়ার পরেই এবার চলে এলো Republic Day Sale। একেবারে সস্তায় মিলছে…

Published By: Additiya Banerjee | Published On:

Republic Day Sale: নতুন বছর শুরু হতেই একগুচ্ছ সেল নিয়ে হাজির হচ্ছে নানান ই-কমার্স সংস্থাগুলি। বছরের প্রথম সেল শেষ হওয়ার পরেই এবার চলে এলো Republic Day Sale। একেবারে সস্তায় মিলছে স্মার্টফোন, ফ্রিজ, টিভি সহ নানান জিনিসপত্র। যারা এতদিন পর্যন্ত অপেক্ষা করে বসেছিলেন কেনাকাটার জন্য তাদের জন্য চলে এলো দারুণ সুযোগ।

Republic Day Sale At Flipkart

রাত পোহালেই শুরু হয়ে যাবে Flipkart Republic Day Sale। মিলবে একগুচ্ছ ছাড়। যদিও 13 তারিখ অর্থাৎ আগামীকাল কম দামে জিনিসপত্র কিনতে পারবেন তারাই যাদের কাছে রয়েছে প্লাস মেম্বারশিপ। আর অন্যান্যদের জন্য সেল শুরু হচ্ছে 14 জানুয়ারি থেকে। চলবে আগামী 19 তারিখ পর্যন্ত।

Flipkart সেলে ল্যাপটপ, স্মার্টফোন, স্মার্ট টিভি, হোম অ্যাপ্লায়েন্স এবং ফ্যাশনের উপর মিলবে 80 শতাংশ পর্যন্ত ছাড়। এই সেলে একাধিক মোবাইল ব্র্যান্ড তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। বাড়তি সুবিধা পেতে ব্যাঙ্ক ডিসকাউন্ট, ক্যাশব্যাক এবং এক্সচেঞ্জ অফার ভালো করে দেখে নিতে হবে খতিয়ে। এছাড়াও নির্দিষ্ট ব্যাঙ্কের ডেবিট কার্ড এবং ক্রেডিট কার্ড থাকলেও মিলবে বাড়তি সুবিধা।

আরও পড়ুন: POCO C55: লোভনীয় অফার Flipkart-এর, মাত্র 6,499 টাকায় মিলছে 11,999 টাকার POCO C55

তবে কেবলমাত্র Flipkart নয়। Amazon, Myntra সহ বিভিন্ন ই-কমার্স প্ল্যাটফর্ম গুলিতে মিলবে এই সুবিধা। Flipkart এর মতোই Amazon Great Republic Day Sale শুরু হচ্ছে 13 জানুয়ারি থেকে। স্মার্টফোন, ল্যাপটপ, স্মার্টওয়াচ এবং অন্যান্য নানান পণ্যের ওপর মিলবে 75 শতাংশ পর্যন্ত ছাড়। এছাড়াও অতিরিক্ত 10 শতাংশ পর্যন্ত ছাড় পেয়ে যাবেন কেবলমাত্র তারা যাদের কাছে রয়েছে SBI ক্রেডিট কার্ড। নো কস্ট EMI এবং এক্সচেঞ্জ অফারের মাধ্যমে এই ছাড়ের পরিমাণ বাড়ানোর সুযোগ থাকছে আরও।