Read In
Whatsapp

‘Jio’ ও ‘Airtel’-কে টেক্কা দিতে নয়া ধামাকা ‘BSNL’-এর! মাত্র 1515 টাকায় পাবেন দৈনিক 2GB ডেটা 365 দিনের জন্য, জানুন বিস্তারিত

রিচার্জ প্ল্যানের দৌড়ে ভারত সঞ্চার নিগম লিমিটেড বা বিএসএনএল কিছুটা পিছিয়ে থাকলেও একেবারে হারিয়ে যায়নি। বরং নিজেদের পুরনো জনপ্রিয়তা ফিরিয়ে আনতে সদা তৎপর এই টেলিকম সংস্থা। আর সম্প্রতি রাষ্ট্রায়ত্ত এই…

Published By: Debosmita Dhar | Published On:

রিচার্জ প্ল্যানের দৌড়ে ভারত সঞ্চার নিগম লিমিটেড বা বিএসএনএল কিছুটা পিছিয়ে থাকলেও একেবারে হারিয়ে যায়নি। বরং নিজেদের পুরনো জনপ্রিয়তা ফিরিয়ে আনতে সদা তৎপর এই টেলিকম সংস্থা। আর সম্প্রতি রাষ্ট্রায়ত্ত এই টেলিকম সংস্থা যে বাজেট ফ্রেন্ডলি রিচার্জ প্ল্যান এনেছে যা টেক্কা দেবে এয়ারটেল জিও-কেও। এক রিচার্জে বছরভর টেনশন ফ্রি থাকবেন এমন রিচার্জ প্ল্যান রয়েছে সংস্থার ঝুলিতে। আজকে যে প্ল্যান সম্পর্কে বলতে চলেছি, সেখানে 12 মাস ভ্যালিডিটি তো পাবেনই সঙ্গে থাকছে 730 জিবি ডাটা। চলুন দেখে নেওয়া যাক BSNL এর এই 365 দিনের রিচার্জ প্ল্যান সম্পর্কে।

  • BSNL 365 Day রিচার্জ প্ল্যান : এই প্ল্যানটি 1515 টাকা দামে কোম্পানির সাইটে লিস্ট রয়েছে‌। যেটি 365 দিনের বৈধতা প্রদান করবে। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট বা রিটেইল স্টোর থেকে রিচার্জ করতে পারবেন।
  • 365 Day রিচার্জ প্ল্যানের সুবিধা : এতে 365 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। সাথে মিলবে প্রতিদিন 2GB করে ডেটা। অর্থাৎ পুরো বছরে মোট 730GB DATA ব্যবহারের সুযোগ পাবেন। তবে প্রতিদিনের ডেটা লিমিট শেষ হলেও চিন্তা নেই। প্রতিদিন ডেটা লিমিট শেষ হওয়ার পর ইন্টারনেট স্পিড কমে 40 Kbps হবে অর্থাৎ ফোনে নেট ব্যবহার করতে পারবেন।

তবে মনে রাখবেন এই প্ল্যানে গ্রাহকরা ডেটা ছাড়া আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবেন না। তাই যাদের সেভাবে কলিং এর প্রয়োজন পড়ে না কেবল বেশি ইন্টারনেট প্রয়োজন হয় তাদের জন্য ভালো অপশন হতে পারে এই রিচার্জ প্ল্যানটি। যেখানে এয়ারটেল ভোডাফোনের মত কোম্পানির বার্ষিক প্ল্যান 2999 টাকা থেকে শুরু হয় সেখানে BSNL মাত্র 1515 টাকার বিনিময়ে আনলিমিটেড ডেটার রিচার্জ প্ল্যান অফার করছে যা অবশ্যই পকেটফ্রেন্ডলি হয়ে উঠবে গ্রাহকদের কাছে।