Read In
Whatsapp

Jio Recharge Plan: Unlimited Calls, Data, 12টা OTT Subscription, ধামাকা Recharge Plan নিয়ে হাজির Jio

Jio Recharge Plan: বছরের পর বছর ধরেই টেলিকম সেক্টরে ঝড় তুলেছে Reliance Jio। বাড়তে থাকা OTT অ্যাপের চাহিদাকে মাথায় রেখে ইতিমধ্যেই একগুচ্ছ রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে মুকেশ আম্বানির টেলিকম…

Published By: Additiya Banerjee | Published On:

Jio Recharge Plan: বছরের পর বছর ধরেই টেলিকম সেক্টরে ঝড় তুলেছে Reliance Jio। বাড়তে থাকা OTT অ্যাপের চাহিদাকে মাথায় রেখে ইতিমধ্যেই একগুচ্ছ রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে মুকেশ আম্বানির টেলিকম সংস্থা। আর এবার একেবারে সস্তার প্রিপেইড প্ল্যানেই একগুচ্ছ সুবিধা পাবেন গ্রাহকরা। মিলবে আনলিমিটেড ডেটা এবং ভয়েস কল।

ব্যস্ত জীবন থেকে একটু ছুটি পেলেই মোবাইল কিংবা ল্যাপটপে ওয়েব সিরিজ দেখে নিচ্ছেন তরুণ প্রজন্ম। কিন্তু এর জন্য বেশি টাকা খরচ করে বিভিন্ন OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন নিতে হয়। তবে এবার আর করতে হবে না সেই কাজ। কারণ একটি দুর্দান্ত রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে জিও। আর তাতেই মিলবে 10 GB ডেটা এবং একগুচ্ছ OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন।

আরও পড়ুন: Find My Device: আর থাকবে না কোনো চিন্তা, ফোন হারিয়ে গেলে খুঁজে পাবেন সহজে! আজই ইনস্টল করে রাখুন এই বিশেষ অ্যাপ

Jio New Recharge Plan Details

Disney + Hotstar, Amazon Prime, Sony TV, Sony LIV, Zee 5, Hoichoi, Planet Marathi, Discovery+, Docubay, EpicOnm, Chaupal সহ একগুচ্ছ OTT প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে এই রিচার্জ প্ল্যানে। এছাড়াও জিও সিনেমা প্রিমিয়ামও ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। সঙ্গে মিলবে 10 GB ডেটা। ভ্যালিডিটি 28 দিন। এই সুবিধা গুলি পাওয়ার জন্য গ্রাহকদের প্রত্যেক মাসে খরচ করতে হবে 148 টাকা।

তবে কেবলমাত্র Jio নয়, এই সুবিধা পাবেন Airtel গ্রাহকরাও। 148 টাকা খরচ করলে Airtel গ্রাহকরা পেয়ে যাবেন Disney + Hotstar, Amazon Prime, Sony TV, Sony LIV, Zee 5, Hoichoi, Planet Marathi, Discovery+, Docubay, EpicOnm, Chaupal, ManormaMax সহ 15 GB হাইস্পিড ডেটা। আনলিমিটেড কল, প্রত্যেকদিন 100 টি করে এসএমএস। সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল, 15 GB ডেটা শেষ হয়ে যাওয়ার পর প্রতি এমবি 50 পয়সা করে খরচ করতে হবে গ্রাহকদের।