Read In
Whatsapp

WhatsApp: মিউজিক বাজবে ভিডিয়ো কলের সময়! নতুন ফিচার WhatsApp-এর

WhatsApp: কেবলমাত্র দেশে নয় গোটা বিশ্ব জুড়েই ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপ হিসেবে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে WhatsApp। দিনের পর দিন ক্রমশই বেড়ে চলেছে এই অ্যাপের জনপ্রিয়তা। সাধারণের কথা চিন্তা করে একগুচ্ছ ফিচার্স…

Published By: Additiya Banerjee | Published On:

WhatsApp: কেবলমাত্র দেশে নয় গোটা বিশ্ব জুড়েই ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপ হিসেবে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে WhatsApp। দিনের পর দিন ক্রমশই বেড়ে চলেছে এই অ্যাপের জনপ্রিয়তা। সাধারণের কথা চিন্তা করে একগুচ্ছ ফিচার্স আনা হয়েছে এই মেসেজিং অ্যাপে। বর্তমানে ফোন নম্বর ছাড়াই কানেক্ট করা যায় সহজেই। ব্যবহারকারীর চোখে যাতে চাপ না পরে তার জন্য আনা হয়েছে ডার্ক মোড। আর এবার WhatsApp-এ জুড়ে গেল নয়া ফিচার্স।

বিভিন্ন তথ্য থেকে পাওয়া রিপোর্ট অনুযায়ী, ব্যবহারকারীদের অভিজ্ঞতা আরও মজবুত করতে এবার নতুন ফিচার্স নিয়ে হাজির হয়েছে WhatsApp। এতদিন পর্যন্ত ভিডিও কল করা যেতো WhatsApp-এ। তবে সম্প্রতি জানা গিয়েছে এবার থেকে অন্যান্য ভিডিও কলের অ্যাপ-এর মতো WhatsApp এও করা যাবে গ্রুপ ভিডিও কল। অর্থাৎ অফিসের মিটিং এর জন্য আর অন্য কোনো ভিডিও কলিং অ্যাপ-এর ওপর ভরসা করতে হবে না আমজনতাকে। এই ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপ থেকেই মিলবে সেই সমস্যার সমাধান।

আরও পড়ুন: WhatsApp-এ আসছে এই গোপন Feature

WhatsApp New Features

এমনকি মাত্র কয়েকদিন আগেই জানা গিয়েছে, এবার থেকে খুব সহজেই WhatsApp ভয়েস কল রেকর্ড করা যাবে। আর এবার জানা গেল নয়া ফিচার্স সম্পর্কে। এবার থেকে ভিডিও কল চলাকালীন মিউজিক অডিও শেয়ার করতে পারবেন ব্যবহারকারীরা। ফলে গ্রুপ কল হোক কিংবা ওয়ান টু ওয়ান সব ক্ষেত্রেই ভিডিও কলিং এর অভিজ্ঞতা হয়ে উঠবে আরও মধুর।

রিপোর্ট অনুযায়ী, আপাতত টেস্টিং এর পর্যায়ে রয়েছে এই নয়া ফিচার্সটি। নয়া এই ফিচার্সের আরও একটি সুবিধা হল কল চলাকালীন ব্যবহারকারীরা একে অপরের ভিডিও দেখতে পাবেন। করতে পারবেন শেয়ার। যার ফলে ভিডিও প্লে ব্যাক এক্সপেরিয়েন্স সিঙ্ক্রোনাইজ করে রাখতে পারবেন ব্যবহারকারীরা।