Read In
Whatsapp

ChatGPT: ঘরে বসেই ইনকাম করুন 10,000 টাকা, কাজে লাগান এই প্রযুক্তি!

AI অর্থাৎ আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স নাকি বাড়িয়ে দিচ্ছে চাকরির সংকট! সত্যি কি তাই! শোনা যাচ্ছে বিভিন্ন কোম্পানি এখন লেখালেখি করি রিসার্চ ইত্যাদি নানান কাজের জন্য AI এর Chat GPT Tool ব্যবহার…

Published By: Debosmita Dhar | Published On:

AI অর্থাৎ আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স নাকি বাড়িয়ে দিচ্ছে চাকরির সংকট! সত্যি কি তাই! শোনা যাচ্ছে বিভিন্ন কোম্পানি এখন লেখালেখি করি রিসার্চ ইত্যাদি নানান কাজের জন্য AI এর Chat GPT Tool ব্যবহার করছে। ফলে হিউম্যান এমপ্লয়মেন্টের প্রয়োজন আসতে আসতে কমছে। কিন্তু জানেন কি Online Income এর এক দারুন সোর্স এই CHAT GPT.

আজকে দেওয়া হলো Chat GPT ব্যবহারের এমনই দশটি কৌশলের কথা যা কাজে লাগিয়ে রোজ 8400 টাকা পর্যন্ত উপার্জন করা সম্ভব।

Earn Daily Upto 8400 using ChatGPT

  1. Data analysis & Visualisation Assistant – ডেটা সাইন্টিস্ট বা এয়ার ইঞ্জিনিয়াররা তাদের ক্লায়েন্ট এবং প্রোজেক্ট খুঁজে পেতে চ্যাট জিপিটি ভিত্তিক প্ল্যাটফর্ম ব্যবহার করে। এখানে অ্যানালাইসিস জাতীয় মূল্যবান পরামর্শ দিয়ে উপার্জন করতে পারেন।
  2. Online Tutoring & Course – ChatGPT কে কাজে লাগিয়ে স্টাডি ম্যাটেরিয়াল, টিউটোরিয়াল ইত্যাদি তৈরি করে Udemy, Coursera ইত্যাদি প্লাটফর্মে শেয়ার করে অর্থ উপার্জন করা সম্ভব।
  3. AI Model training & Customisation – AI ইঞ্জিনিয়াররা Hugging Face, Algorithmia, Open AI এর মতো প্ল্যাটফর্মে এআই মডেল, API বা Database তৈরি বা বিক্রি করে উপার্জন করা সম্ভব।
  4. Code Genaration & Automation – GitHub, Heroku, AWS ইত্যাদি প্লাটফর্মে চ্যাট জিপিটি দিয়ে কোড, স্ক্রিপ্ট বা ফাংশন তৈরি করে ইনকাম করা সম্ভব।
  5. Blog & Social media – ব্লগ এবং সোশ্যাল মিডিয়া কনটেন্ট জেনারেশন, মার্কেট এনালাইসিস ও ট্রান্সলেশন লোকালাইজেশন এর মত আরও কাজে chatGPT কাজে লাগিয়ে মোটা টাকা কামানো সম্ভব।
  6. Providing Technical support – ChatGPT এর সাহায্য নিয়ে কারিগরি শিক্ষার্থীদের এবং স্নাতকদের প্রযুক্তিগত সহায়তা এবং সমস্যার সমাধানের মতো পরিষেবা প্রদান করে আয় করা যেতে পারে। এর জন্য Upwork, Fiverr, Clarity এর মতোন প্ল্যাটফর্ম ব্যবহার করা যেতে পারে।