Read In
Whatsapp

Jio Recharge Plan: মাত্র 12 টাকায় পাবেন প্রতিদিন 2GB Data, Unlimited Calling-সহ 100টা SMS, আজই বেছে নিন Reliance Jio-র এই Recharge Plan

Jio Recharge Plan: বিগত বেশ কয়েক বছর ধরেই টেলিকম সেক্টরে ঝড় তুলেছে Reliance Jio। বাড়তে থাকা OTT অ্যাপের চাহিদাকে মাথায় রেখে ইতিমধ্যেই একগুচ্ছ রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে মুকেশ আম্বানির…

Published By: Additiya Banerjee | Published On:

Jio Recharge Plan: বিগত বেশ কয়েক বছর ধরেই টেলিকম সেক্টরে ঝড় তুলেছে Reliance Jio। বাড়তে থাকা OTT অ্যাপের চাহিদাকে মাথায় রেখে ইতিমধ্যেই একগুচ্ছ রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে মুকেশ আম্বানির টেলিকম সংস্থা। আর এবার একেবারে সস্তার প্রিপেইড প্ল্যানেই একগুচ্ছ সুবিধা পাবেন গ্রাহকরা। মিলবে আনলিমিটেড ডেটা এবং ভয়েস কল।

ব্যস্ত জীবন থেকে একটু ছুটি পেলেই মোবাইল কিংবা ল্যাপটপে ওয়েব সিরিজ দেখে নিচ্ছেন তরুণ প্রজন্ম। কিন্তু এর জন্য বেশি টাকা খরচ করে বিভিন্ন OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন নিতে হয়। তবে এবার আর করতে হবে না সেই কাজ। কারণ একটি দুর্দান্ত রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে জিও। আর তাতেই মিলবে প্রত্যেকদিন 2GB ডেটা, 100 টি এসএমএস, আনলিমিটেড কল এবং একগুচ্ছ OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন।

Jio Recharge Plan

Disney + Hotstar, Amazon Prime, Sony TV, Sony LIV, Zee 5, Hoichoi, Planet Marathi, Discovery+, Docubay, EpicOnm, Chaupal সহ একগুচ্ছ OTT প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে এই রিচার্জ প্ল্যানে। এছাড়াও জিও সিনেমা প্রিমিয়ামও ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। ব্যবহারকারীদের বিশেষ জিও কাস্টমার সাপোর্ট দেওয়া হবে। পাশাপাশি 1 বছরের জন্য মিলবে জিও সিনেমা সাবস্ক্রিপশন।

সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হলো, প্রত্যেক মাসে বারে বারে রিচার্জ করার ঝামেলা থাকবে না। কারণ এক বছরের জন্য একবারে রিচার্জ করতে পারবেন গ্রাহকরা। খরচ পড়বে 4498 টাকা। প্রত্যেক দিনের হিসেবে মাত্র 12 টাকায় 2GB ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং 100 টি করে এসএমএস পাওয়া যাচ্ছে একেবারে বিনামূল্যে।