Read In
Whatsapp

Recharge Plan: পাবেন 150GB Data এবং Free Calling, ধামাকা Offer Airtel এর এই Recharge Plan-এ

Recharge Plan: টেলিকম দুনিয়ায় রীতিমত ঝড় তুলেছে Jio। পিছু ছাড়তে অবশ্য রাজি নয় Airtel। বিনা যুদ্ধে 1 ইঞ্চি জমি দিতেও নারাজ এই টেলিকম সংস্থা। আর এবার যা ঘটলো তা হয়তো…

Published By: Debosmita Dhar | Published On:

Recharge Plan: টেলিকম দুনিয়ায় রীতিমত ঝড় তুলেছে Jio। পিছু ছাড়তে অবশ্য রাজি নয় Airtel। বিনা যুদ্ধে 1 ইঞ্চি জমি দিতেও নারাজ এই টেলিকম সংস্থা। আর এবার যা ঘটলো তা হয়তো কল্পনাও করতে পারেননি গ্রাহকরা। এবার থেকে আনলিমিটেড কল কিংবা ডেটার সুবিধা পাওয়ার জন্য আর রিচার্জ (Recharge Plan) করতেই হবে না Airtel গ্রাহকদের। একেবারে বিনামূল্যেই পাওয়া যাবে একগুচ্ছ সুবিধা।

আসলে সম্প্রতি একটি পোস্টপেইড প্ল্যান নিয়ে হাজির হয়েছে Airtel। আর সেই প্ল্যানে মিলছে একগুচ্ছ সুবিধা। যেহেতু এটি পোস্টপেইড প্লান সে কারণেই সংস্থার তরফ থেকে দাবি করা হচ্ছে রিচার্জ করতে হবে না গ্রাহকদের তার বদলে প্রত্যেক মাসের নির্দিষ্ট সময় পেমেন্ট করতে হবে বিল। তবে এই প্ল্যান পরিবারের যেকোনো একজন ব্যবহার করলে সম্পূর্ণ বিনামূল্যে সুবিধা পাবেন অন্যান্য 3 জন। অর্থাৎ খরচ করবেন একজন আর সুবিধা পাবেন মোট 4 জন।

আরও পড়ুন: Reliance Jio: মাত্র 148 টাকায় মিলছে Unlimited Data! সবচেয়ে সস্তার বাম্পার Recharge Plan নিয়ে হাজির Reliance Jio

Airtel Recharge Plan

প্রত্যেক মাসে খরচ পড়বে 599 টাকা। মিলবে আনলিমিটেড কলিং এবং 75 GB পর্যন্ত ডেটা ব্যবহারের সুবিধা। পরিবারের একজন সদস্য এই প্ল্যান কিনলেই অন্যান্য দুজন সদস্য বিনামূল্যে এই সুবিধা নিতে পারবেন। যার মধ্যে একটি রেগুলার এবং অপরটি ফ্যামিলি অ্যাড অন প্যাক। এখানেই কিন্তু শেষ নয়, আনলিমিটেড কলিং এবং ডেটার পাশাপাশি এই পোস্টপেইড প্ল্যানে মিলছে বিনামূল্যে Amazon Prime সাবস্ক্রিপশন।

100 GB ডেটার সুবিধা নিতে হলে খরচ করতে হবে 999 টাকা। আনলিমিটেড কলিং-এর পাশাপাশি প্রত্যেক দিন মিলবে 100 টি করে ফ্রি এসএমএস। এছাড়াও Amazon Prime এবং Disney + Hotstar এর সাবস্ক্রিপশন পাওয়া যাবে একেবারে বিনামূল্যে। সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হলো পরিবারের যেকোনো একজন এই পোস্টপেইড প্ল্যান কিনলেই বাকি আরও 3 জন পাবেন সুবিধা। ঠিক একই রকম ভাবে 150 GB ডেটার সুবিধা পেতে হলে আমজনতাকে খরচ করতে হবে 1199 টাকা। বাড়তি সুবিধা হিসেবে এখানে মিলছে একাধিক OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন।