Read In
Whatsapp

‘Mi’ ও ‘Moto’-র মতো নামিদামি ব্র্যান্ড না হয়েও বাজার কাঁপাচ্ছে Meizu! ফোন লঞ্চের আগেই টপকালো 1 লাখ বুকিং

Xiaomi, Oppo, Vivo-এর মতোন পরিচিত না হলেও চীনে মেইজুর কদর নেই বললে ভুল হয়। বর্তমানে কোম্পানিটি তাদের লেটেস্ট স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। আসন্ন এই ফোনটির নাম Meizu 21।জানানো হয়েছে…

Published By: Debosmita Dhar | Published On:

Xiaomi, Oppo, Vivo-এর মতোন পরিচিত না হলেও চীনে মেইজুর কদর নেই বললে ভুল হয়। বর্তমানে কোম্পানিটি তাদের লেটেস্ট স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। আসন্ন এই ফোনটির নাম Meizu 21।জানানো হয়েছে Meizu 21 সিরিজের প্রি বুকিং 1 লক্ষ ছাড়িয়ে গিয়েছে।

সংস্থাটি বিভিন্ন টিজারের মাধ্যমে আসন্ন ডিভাইস গুলিকে সক্রিয়ভাবে প্রচার করছে। এবং সেখান থেকেই প্রকাশ করা হয়েছে এক লক্ষেরও বেশি ব্যবহারকারী ইতিমধ্যে স্মার্টফোনটি প্রি বুক করে ফেলেছেন। খবর মিলেছে গত 15th নভেম্বর থেকে মাত্র 1 ইউয়ানের নামমাত্র ডিপোজিট এর সাথে মেইজু 21-এর প্রি বুকিং প্রক্রিয়া শুরু করেছে। আর এই দুদিনের মধ্যেই অগ্রিম বুক করা ফোনের সংখ্যা এতটা বেশি হয়ে গেছে।

Specification : আনুষ্ঠানিকভাবে এর কিছু মূল স্পেসিফিকেশন প্রকাশ করা হয়েছে যার মধ্যে রয়েছে কাস্টম মেড 6.55 ইঞ্চি Samsung এমোলেড ডিসপ্লে। Meizu 2121 Pro উভয়েই রয়েছে স্ন্যাপড্রাগন 8Gen 3 Chipset। ক্যামেরার প্রসঙ্গে বললে এতে OIS যুক্ত 50 Mp Primary Camera থাকবে বলেই আশা।

সম্ভাবনা বলছে এতে আল্ট্রা ওয়াইড ক্যামেরা, টেলিফটো ক্যামেরা থাকবে আর প্রো সংস্করণে একটি আল্ট্রা ওয়াইড ক্যামেরা ও পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা থাকতে পারে। উভয় মডেলে 80W ফার্স্ট চার্জিং থাকবে তবে প্রো মডেলে ব্যাটারি থাকবে 5020 mAh এর আর স্ট্যান্ডার্ড মডেলে 4800 mAh এর। উল্লেখ্য Meizu 21 Series এর জন্য প্রি বুকিং 30 নভেম্বর পর্যন্ত চলছে।