Read In
Whatsapp

Earning From Game: এবার ঘরে বসে গেম খেলেই জিততে পারবেন লক্ষ লক্ষ টাকা! কীভাবে? জানুন এখনই

গেমিং, বর্তমানে কেবল বিনোদনের অঙ্গ নয় বরং উপার্জনের এক দারুন বিকল্প। একটা সময় ছিল যখন গেম মানেই তাকে বিনোদনের তালিকায় ফেলা হতো। কিন্তু বর্তমানে দেশের অল্প বয়সীরা গেমিংকে সিরিয়াসলি তো…

Published By: Debosmita Dhar | Published On:

গেমিং, বর্তমানে কেবল বিনোদনের অঙ্গ নয় বরং উপার্জনের এক দারুন বিকল্প। একটা সময় ছিল যখন গেম মানেই তাকে বিনোদনের তালিকায় ফেলা হতো। কিন্তু বর্তমানে দেশের অল্প বয়সীরা গেমিংকে সিরিয়াসলি তো নিচ্ছেন তার সাথে ক্যারিয়ার হিসেবেও দেখছেন।

আর এবার গেম থেকেই উপার্জনের সুযোগ করে দিচ্ছে IQOO. আপনি কি গেমিং-এ উৎসাহী!  গেম নিয়ে বিভিন্ন খবর রাখতে ভালোবাসেন! তাহলে আপনার জন্য দারুন সুযোগ। বাজারে কোন গেম আসছে, তার ইউজার ইন্টারফেস কিরকম এই সমস্ত নিয়ে যদি উৎসাহ থাকে তাহলে  এই মুহূর্তে মোটা টাকা বেতনে চাকরি পেয়ে যেতে পারেন।

Earning From Game-

কনজিউমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড iQOO এরকমই গেমের উৎসাহীর খোঁজ করছেন কোম্পানির চিফ গেমিং অফিসার পদের জন্য। এই পদের যুক্ত হলে ছয় মাসের বেতন হিসাবে পাওয়া যাবে ১০ লক্ষ টাকা। আপনার বয়স যদি ২৫ বছরের মধ্যে হয় এবং গেমিং সম্পর্কে যথেষ্ট ধারণা থাকে তাহলে এই প্রতিবেদন বিস্তারিত পড়ে নিন।

iQOO CGO কনটেস্টে অংশগ্রহণ করার Condition-

Earning From Game-

এই প্রতিযোগিতায় যারা অংশ নিতে চান তাদের বয়স হতে হবে 18-25 বছরের মধ্যে।

  • অতি অবশ্যই গেমে আগ্রহী হতে হবে।
  • ভারতের বাসিন্দা হতে হবে।

iQOO CGO কনটেস্টে আবেদন প্রক্রিয়া

  • প্রতিযোগিতায় অংশ নিতে প্রথমেই IQOO এর অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে।
  • সেখানে দেওয়া একটি ফর্ম ফিলাপ করতে হবে।
  • সাবমিট বাটমে ক্লিক করতে হবে।
  • রেজিস্ট্রেশন প্রক্রিয়ার একটি স্ক্রিনশট নিয়ে রাখতে হবে পরবর্তী পর্যায়ের জন্য।

All About Registration

IQOO  এর অফিসিয়াল ওয়েবসাইট বা  instagram হ্যান্ডেল থেকে আবেদন জানাতে পারবেন। আর এই রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু হবে 30th may থেকে, চলবে 11 জুন পর্যন্ত।

Process Of selection

সংস্থা তরফ থেকে জানানো হয়েছে iQOO এর লিডারশিপ টিম প্রতিযোগিতার বিজয়ীকে বেছে নেবে। চারটি এলিমিনেশন রাউন্ডের হবে। এবং তারপর যোগ্য প্রতিযোগীকে বেছে নেওয়া হবে। মনে রাখবেন এটি পার্মানেন্ট চাকরি নয়, আপনি সংস্থার সাথে কোনভাবে জড়িত থাকলেও এই পোস্টে আবেদন জানাতে পারেন।