Read In
Whatsapp

Samsung Galaxy S24: অপেক্ষার অবসান! অবশেষে জানা গেল কবে লঞ্চ হবে Samsung-র এই সিরিজ

আপনি যদি স্যামসাং স্মার্টফোন পছন্দ করেন এবং একটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন কেনার প্ল্যানিং করেন তাহলে আপনার জন্য রয়েছে বিরাট সুখবর। বিশ্বের অন্যতম টেক কোম্পানির Samsung S সিরিজের পরিধি বাড়াতে চলেছে। খুব…

Published By: Debosmita Dhar | Published On:

আপনি যদি স্যামসাং স্মার্টফোন পছন্দ করেন এবং একটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন কেনার প্ল্যানিং করেন তাহলে আপনার জন্য রয়েছে বিরাট সুখবর। বিশ্বের অন্যতম টেক কোম্পানির Samsung S সিরিজের পরিধি বাড়াতে চলেছে। খুব শীঘ্রই ভারতে একটি নতুন ফ্ল্যাগশিপ সিরিজ Galaxy S24 লঞ্চ হতে চলেছে।

Galaxy S24 লঞ্চ নিয়ে অনেকদিন ধরেই জল্পনা চলছে। Samsung ইউজাররা এই সিরিজের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। সম্প্রতি এই সিরিজের লঞ্চ তারিখ সম্পর্কে এলো বড় আপডেট।

জানা গেছে সংস্থা আসন্ন Galaxy S24 Series টি সানফ্রান্সিসকোতে আসন্ন আনপ্যাকড ইভেন্টে আত্মপ্রকাশ করতে প্রস্তুত। মনে করা হচ্ছে এই ইভেন্ট অনুষ্ঠিত হবে 17 জানুয়ারি। যদিও টিপস্টার আইস ইউনিভার্সের প্রতিবেদনে 18 জানুয়ারি তারিখের ইঙ্গিত দেওয়া হয়েছে তবে চীন এবং মার্কিন যুক্তরাষ্ট্রের মধ্যে সময়ের পার্থক্যের জন্য এই তারিখের পরিবর্তন হয়তো পরিলক্ষিত হয়েছে। অতএব এটি শক্তিশালী সম্ভাবনা রয়েছে যে স্যামসং প্রকৃতপক্ষে জানুয়ারি তৃতীয় সপ্তাহে তার আনপ্যাকড ইভেন্ট হোস্ট করবে।

তথ্য বলছে Samsung Galaxy S24 Series-এর অধীনে Galaxy S24, Galaxy S24 Plus, Galaxy S24 Ultra নামের তিনটি ফোন পেশ করবে। এই ফোনগুলোতে দুই ধরনের প্রসেসর ব্যবহার করা হতে পারে। রিপোর্ট অনুযায়ী এই ফোনটিকে AI Phone হিসাবে ডাকা হবে বলে আশা করা হচ্ছে যাতে ChatGPTDall E এর মতোন জেনারেটিভ AI অন্তর্ভুক্ত থাকবে। আশা করা হচ্ছে এর স্পেসিফিকেশন আইফোন 15 সিরিজকেও চ্যালেঞ্জ জানাবে।