Read In
Whatsapp

Oneplus এর বাজার শেষ করবে Oppo-র এই ধাসু দমদার স্মার্টফোন, ধাসু ক্যামেরার সাথে পাবেন শানদার স্পেশিফিকেশন

বিশ্বের অন্যতম জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড oppo, স্মার্টফোনের জগতে অত্যাধুনিক প্রযুক্তির একের পর এক হ্যান্ডসেট নিয়ে এসে চমক দিয়েছে চীনের এই কোম্পানিটি। আর এবার এই সংস্থা সরাসরি প্রতিযোগিতায় নেমেছে OnePlus এর…

Published By: Debosmita Dhar | Published On:

বিশ্বের অন্যতম জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড oppo, স্মার্টফোনের জগতে অত্যাধুনিক প্রযুক্তির একের পর এক হ্যান্ডসেট নিয়ে এসে চমক দিয়েছে চীনের এই কোম্পানিটি। আর এবার এই সংস্থা সরাসরি প্রতিযোগিতায় নেমেছে OnePlus এর সাথে। চলতি বছর চীনের মার্কেটে লঞ্চ হওয়ার পর থেকেই জোর চর্চায় ছিল Oppo Reno 10 সিরিজকে। আর সদ্য তারা সামনে এনেছে Oppo Reno 10 pro+ 5G. আসুন ফোনটি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক –

Oppo Reno 10 pro+ 5G- Specification

Display-

  • এতে একটি 6.74 inch AMOLED 3D curved ডিসপ্লে দেওয়া হয়েছে। ফোনটি 120Hz refresh rate অফার করে।

Processor-

  • ডিভাইসটি 12GB RAM সহ অক্টাকোর কোয়েলম 8+ Gen1 চিপসেট দ্বারা চালিত। উল্লেখ্য এতে এন্ড্রয়েড 13 অপারেটিং সিস্টেম রান করবে।

Battery-

  • ব্যাটারির কথা বললে এতে 4700 mAh battery মিলবে যা 100W SUPERVOOC fast charging সমর্থন সহ এসেছে।

Camera-

  • ফোনটিতে ত্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এতে পাবেন 64MP প্রাইমারি ক্যামেরা। সাথে দেওয়া হয়েছে 8MP UW সেন্সর। আর সেলফির জন্য দেওয়া হয়েছে 32MP ক্যামেরা।

অন্যান্য বৈশিষ্ট্য-

কানেক্টিভিটি এর জন্য ফোনে দেওয়া হয়েছে 5G, WI-FI6, NFC, GPS এর মতোন ফিচার্স।

Oppo Reno 10 pro+ 5G: Price

একটিই ভ্যারিয়েন্টে উপলদ্ধ এই ফোনটির 12GB RAM+ 256GB STORAGE এর দাম 54,999 টাকা। আপনি অনলাইন ওয়েবসাইটে গিয়ে ফোনটি কিনতে পারেন। বিভিন্ন রঙের বিকল্পের সাথে ও অনলাইন অফারের সাথে কম দামেই ফোনটি কিনতে পারবেন গ্রাহকরা।