Read In
Whatsapp

শীঘ্রই লঞ্চ করতে চলেছে OnePlus Ace 3, সামনে আসার আগে জেনে নিন সাম্ভাব্য ফিচারস

অ্যান্ড্রয়েড প্রিমিয়াম স্মার্টফোনের বাজারে যথেষ্ট নাম করেছে OnePlus। প্রতিমুহুর্তে সংস্থাটি লঞ্চ করে চলেছে তাদের নয়া স্মার্টফোন। আর এবার এই কোম্পানি তাদের Ace সিরিজের পরিধি বিস্তার করতে চলেছে। কিছুদিন আগে কোম্পানি…

Published By: Debosmita Dhar | Published On:

অ্যান্ড্রয়েড প্রিমিয়াম স্মার্টফোনের বাজারে যথেষ্ট নাম করেছে OnePlus। প্রতিমুহুর্তে সংস্থাটি লঞ্চ করে চলেছে তাদের নয়া স্মার্টফোন। আর এবার এই কোম্পানি তাদের Ace সিরিজের পরিধি বিস্তার করতে চলেছে।

কিছুদিন আগে কোম্পানি এই সিরিজের oneplus Ace 2 Pro স্মার্টফোন লঞ্চ করেছিল। এবার এই কোম্পানি এই সিরিজের সাকসেসর হিসেবে Oneplus Ace 3 লঞ্চ করছে। সম্প্রতি OnePlus আনুষ্ঠানিকভাবে OnePlus Ace3 লঞ্চের তারিখ প্রকাশ করেছে‌। জানা যাচ্ছে ব্র্যান্ডটি চীনে 4th January দুপুর 2.30 এ অনুষ্ঠানটি করবে। এমনকি ফোনটি লঞ্চের আগে গিকবেঞ্চ প্ল্যাটফর্মেও দেখা গেছে। চলুন ফোনটি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক –

Oneplus Ace 3 : Specification

Display –

  • 1.5k resolution যুক্ত এই ফোনে 6.78 inch 120Hz OLED ডিসপ্লে থাকবে।

Processor-

  • Snapdragon 8 Gen 2SoC দ্বারা চালিত হবে এই ফোন।

Battery-

  • 5500 mAh এর শক্তিশালী ব্যাটারি ব্যাকআপ সহ আসবে oneplus Ace 3. যাতে থাকবে 1000W Fast charge এর সাপোর্ট।

Camera-

  • এটি ট্রিপল ক্যামেরা সেটআপ সহ আসতে পারে যার মধ্যে থাকবে 50MP প্রাইমারি ক্যামেরা, 8MP UW ক্যামেরা, 2MP ম্যাক্রো ক্যামেরা। সেলফির জন্য দেওয়া হয়েছে 16MP সেলফি ক্যামেরা।

RAM AND STORAGE-

  • ফোনটি 12GB RAM + 256 GB, 16GB RAM+ 512 GB, 16GB RAM+ 1TB Storage -এ পাওয়া যাবে‌।

অন্যান্য বৈশিষ্ট্যের মধ্যে থাকবে IR ব্লাস্টার, ইন স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। উল্লেখ্য ফোনটি Android 14 ভিত্তিক Color OS 14-এ কাজ করে। আশা করা হচ্ছে ডিভাইসটি 2024 সালের জানুয়ারিতে OnePlus 12R নামে বিশ্ববাজারে লঞ্চ হবে।