Read In
Whatsapp

Recharge Plan: এক রিচার্জেই পয়সা উসুল! নতুন বছরের আগেই দুর্দান্ত প্ল্যান নিয়ে হাজির জিও

Recharge Plan: প্রত্যেক মাসে ঘন ঘন রিচার্জ করার ঝামেলা এবার শেষ। কম খরচেই টানা এক বছরের জন্য প্রিপেড প্ল্যান নিতে পারবেন জিওর গ্রাহকরা। নতুন বছর শুরুর আগেই দুর্দান্ত প্ল্যান (Recharge…

Published By: Debosmita Dhar | Published On:

Recharge Plan: প্রত্যেক মাসে ঘন ঘন রিচার্জ করার ঝামেলা এবার শেষ। কম খরচেই টানা এক বছরের জন্য প্রিপেড প্ল্যান নিতে পারবেন জিওর গ্রাহকরা। নতুন বছর শুরুর আগেই দুর্দান্ত প্ল্যান (Recharge Plan) নিয়ে হাজির মুকেশ আম্বানির টেলিকম সংস্থা জিও। মিলবে একগুচ্ছ পরিষেবা।

করোনা পরিস্থিতির পর থেকেই বিভিন্ন OTT প্ল্যাটফর্মের চাহিদা বেড়ে গিয়েছে ব্যাপক হারে। এখন আর কেউ সিনেমা হলে গিয়ে ঘন্টার পর ঘন্টা বসে দেখেন না সিনেমা। বরং স্মার্টফোন কিন্তু ল্যাপটপ ব্যবহার করেই একের পর এক নয়া সিনেমা কমবেশি সকলেই দেখে নিচ্ছেন OTT প্ল্যাটফর্মে। কিন্তু এর জন্য বাড়তি টাকা খরচ করে সাবস্ক্রিপশন নিতে হয় আমজনতাকে। তবে এবার শেষ হতে চলেছে সেই খরচ।

প্রত্যেক মাসে আর আলাদা করে করতে হবে না রিচার্জ। কেবলমাত্র জিওর সিম থাকলেই কেল্লাফতে। এক বছরের জন্য প্রিপেড প্ল্যান রিচার্জ করেই আনলিমিটেড কলিং, ডেটা, এসএমএস সহ জনপ্রিয় একগুচ্ছ OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পেয়ে যাবেন গ্রাহকরা। এই রিচার্জ প্ল্যানেই রয়েছে একাধিক সুবিধা। সাধারণের চাহিদা মতোই দারুন সুযোগ নিয়ে হাজির হয়েছে এই টেলিকম সংস্থা।

আরও পড়ুন: Jio Vs Airtel Vs Vi Plan: দাম এক হলেও সুবিধা আলাদা, দেখুন 296 টাকার প্ল্যানে কে কি দিচ্ছে

Jio Recharge Plan

রিচার্জ করতে হবে একবার। খরচ পড়বে 3,178 টাকা। প্রত্যেকদিন পাওয়া যাবে 2GB ডেটা, 100 টি করে এসএমএস। আনলিমিটেড কল। সঙ্গে থাকছে Zee 5, Disney+Hotstar এর সাবস্ক্রিপশন। এছাড়াও Jio TV, Jio Cinema, Jio Cloud এর সাবস্ক্রিপশন মিলবে এই রিচার্জ প্ল্যানে। তাহলে আর দেরি কেন? প্রত্যেক মাসে ঘনঘন রিচার্জ না করে টানা একবছরের জন্য একেবারেই করে নেওয়া যাক রিচার্জ।