Read In
Whatsapp

Recharge Plan: নতুন বছর শুরুর আগেই জোরদার টক্কর, নয়া রিচার্জ প্ল্যান নিয়ে হাজির জনপ্রিয় এই দুই সংস্থা

Recharge Plan: হাতে গোনা আর মাত্র কয়েকটা দিন পরেই শুরু হতে চলেছে নতুন একটা বছর। আর তারই আগে দুর্ধর্ষ রিচার্জ প্ল্যান (Recharge Plan) নিয়ে হাজির জনপ্রিয় দুই টেলিকম সংস্থা জিও এবং…

Published By: Debosmita Dhar | Published On:

Recharge Plan: হাতে গোনা আর মাত্র কয়েকটা দিন পরেই শুরু হতে চলেছে নতুন একটা বছর। আর তারই আগে দুর্ধর্ষ রিচার্জ প্ল্যান (Recharge Plan) নিয়ে হাজির জনপ্রিয় দুই টেলিকম সংস্থা জিও এবং ভোডাফোন আইডিয়া। এবার থেকে মাত্র একবার রিচার্জ করেই সারা বছর থাকা যাবে একেবারে নিশ্চিন্তে। মিলবে একগুচ্ছ বাড়তি সুবিধা।

Jio Recharge Plan

2,999 টাকা খরচ করে রিচার্জ করতে হবে গ্রাহকদের। 365 দিন পাওয়া হবে ভ্যালিডিটি। সম্প্রতি অবশ্য এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি বাড়িয়ে দেওয়া হয়েছে সংস্থার তরফে। অর্থাৎ এবার 2,999 টাকা রিচার্জ করলে আমজনতা সুবিধা পাবেন 389 দিন। নিত্যদিন পাওয়া যাবে 2.5GB 4G ডেটা। সঙ্গে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা। এছাড়াও থাকছে প্রত্যেকদিন 100 টি SMS ফ্রি।

আরও পড়ুন: Jio: একবার রিচার্জ করেই সারাবছর থাকা যাবে নিশ্চিন্তে! ফের নয়া ধামাকা নিয়ে হাজির জিও

এখানেই কিন্তু শেষ নয়। জিওর এই রিচার্জ প্ল্যানে মিলবে একগুচ্ছ OTT প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন। অর্থাৎ যে সমস্ত গ্রাহকরা এক বছরের জন্য এই রিচার্জ প্ল্যান নেবেন তাদের নিত্যদিনের খরচ পড়বে মাত্র 7.70 টাকা। সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হলো, যে সমস্ত গ্রাহকদের কাছে রয়েছে 5G স্মার্টফোন তারা জিও আনলিমিটেড 5G ডেটা অফারের লাভও পেয়ে যাবেন এই রিচার্জ-এর ফলে।

Vi Recharge Plan

জিওর এমন প্ল্যানকে টক্কর দিতে বছরের শেষে ভোডাফোন আইডিয়া নিয়ে এসেছে দারুন একটি সুযোগ। এক বছরের জন্য রিচার্জ করতে হলে গ্রাহকদের খরচ করতে হবে 3,1999 টাকা। মিলবে আনলিমিটেড কল, প্রত্যেকদিন 100 টি করে এসএমএস এবং 2GB ডেটা। মিলবে অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন। অর্থাৎ যে সমস্ত ভোডাফোনের গ্রাহকরা এই রিচার্জ প্ল্যান নিতে চান তাদের নিত্যদিনের খরচ পড়বে আনুমানিক 9 টাকা। আর তাতেই মিলবে একগুচ্ছ সুবিধা।