Read In
Whatsapp

Jio Vs Airtel Vs Vi Plan: দাম এক হলেও সুবিধা আলাদা, দেখুন 296 টাকার প্ল্যানে কে কি দিচ্ছে

মোবাইল রিচার্জ প্ল্যান এর ক্ষেত্রে প্রত্যেকটি টেলিকম সংস্থা একগুচ্ছ বিকল্প রেখেছে। কিন্তু সমস্ত রিচার্জ প্ল্যান এর ক্ষেত্রে মানুষ বরাবর অভিযোগ করেছে তার ভ্যালিডিটি নিয়ে। কারণ ভ্যালিডিটি কম হওয়ার কারণে 12…

Published By: Debosmita Dhar | Published On:

মোবাইল রিচার্জ প্ল্যান এর ক্ষেত্রে প্রত্যেকটি টেলিকম সংস্থা একগুচ্ছ বিকল্প রেখেছে। কিন্তু সমস্ত রিচার্জ প্ল্যান এর ক্ষেত্রে মানুষ বরাবর অভিযোগ করেছে তার ভ্যালিডিটি নিয়ে। কারণ ভ্যালিডিটি কম হওয়ার কারণে 12 মাসে 13 বার রিচার্জ করতে হয় গ্রাহকদের। আর এই কথা মাথায় রেখে সম্প্রতি এক দীর্ঘমেয়াদী রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে Airtel থেকে শুরু করে Voda, Jio। আজকে যে তিনটি টেলিকম সংস্থার কথা বলতে যাচ্ছি সেগুলির দাম একই এবং বৈধতা একই দিনের এবং সেগুলির কোনো দৈনিক সীমাও নেই। চলুন প্রত্যেকটি রিচার্জ প্ল্যানের উপকারিতা ও সুবিধা সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক-

Jio 296 Plan:

Validity -30 days
Data- 25GB

এখানে মোট 25 GB DATA পেয়ে যাবেন।
এছাড়াও পাবেন আনলিমিটেড কলিং ও 100টি SMS এর সুবিধা। কোম্পানি এই প্ল্যানে Jio TV, Jio Cloud, Jio Cinema এর মতোন অ্যাপগুলিতে অ্যাক্সেস দেয়।

Airtel 296 Plan

Validity -30 days
Data- 25GB

এখানেও মোট 25 GB DATA পেয়ে যাবেন।
এছাড়াও পাবেন আনলিমিটেড কলিং ও 100টি SMS এর সুবিধা। এতে সীমাহীন 5G Data, Appollo 24/7 circle, বিনামূল্যে HelloTunes, Wynk Music এর অ্যাক্সেস পেয়ে যাবেন।

Voda 296 Plan:

Validity -30 days
Data- 25GB

এখানেও মোট 25 GB DATA পেয়ে যাবেন।
এছাড়াও পাবেন আনলিমিটেড কলিং ও 100টি SMS এর সুবিধা। অতিরিক্ত সুবিধার কথা বললে এতে Vi Movies & TV তে বিনামূল্যে অ্যাক্সেস পেয়ে যাবেন।