Read In
Whatsapp

Jio New Year offer 2024, এই রিচার্জ করলে পাবেন বাড়তি ২৪ দিন ভ্যালিডিটি, সুযোগ মিস করলে পস্তাবেন

কম দামে ইন্টারনেট এবং আনলিমিটেড ভয়েস কলেজ সুবিধা জিওর হাত ধরেই পেয়েছিলেন সবাই। তাদের সস্তায় রিচার্জ প্ল্যানে টেলিকম বাজারের মোড় ঘুরিয়ে দিয়েছিল। বর্তমানে জিওর ব্যবহারকারী সংখ্যা লক্ষাধিক। আর এবার নিজেদের…

Published By: Debosmita Dhar | Published On:

কম দামে ইন্টারনেট এবং আনলিমিটেড ভয়েস কলেজ সুবিধা জিওর হাত ধরেই পেয়েছিলেন সবাই। তাদের সস্তায় রিচার্জ প্ল্যানে টেলিকম বাজারের মোড় ঘুরিয়ে দিয়েছিল। বর্তমানে জিওর ব্যবহারকারী সংখ্যা লক্ষাধিক। আর এবার নিজেদের গ্রাহকদের জন্য আরো এক ধামাকা আনলো Reliance Jio।

নতুন বছর গ্রাহকদের মুখে হাসি ফোটাতে আসন্ন নতুন বছরের জন্য দারুন অফার নিয়ে এসেছে সংস্থা। এই রিচার্জ প্ল্যানে 2999 টাকায় 365 দিনের ভ্যালিডিটি সহ পেয়ে যাবেন আরো অনেক সুবিধা।

Recharge Plan- Rs. 2999

এতে 365 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। তবে নতুন বছরের অফারে প্ল্যানটি রিচার্জ করলে ব্যবহারকারীরা 24 দিনের অতিরিক্ত বৈধতা পাবেন। সাথে মিলবে প্রতিদিন 2.5 GB করে ডেটা। থাকবে সারা দেশে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুযোগ। আর প্রতিদিন 100 টি ফ্রি SMS করার সুবিধা। এই প্ল্যানে কোম্পানি Jio TV এর সাথে Jio Cinema ও Jio Cloud এ বিনামূল্যে অ্যাক্সেস পেয়ে যাবেন।

Sony LIV and G5 – বার্ষিক প্ল্যান
Recharge plan- Rs. 3662 টাকা। এতে 365 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। প্রতিদিন 2.5 GB করে ডেটা অফার করা হচ্ছে এতে। থাকবে সারা দেশে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুযোগ। আর প্রতিদিন 100 টি ফ্রি SMS করার সুবিধা। উল্লেখ্য, এই প্ল্যানে Jio TV এর সাথে Jio Cinema, SONY LIV, G5-এর বিনামূল্যে অ্যাক্সেস পেয়ে যাবেন।

JIO 14 OTT Recharge Plan-

Recharge Plan- Rs. 4498

এতে 365 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে।
প্রতিদিন 2 GB করে ডেটা অফার করা হচ্ছে এতে। থাকবে সারা দেশে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুযোগ। পাবেন100 Free SMS। এই প্ল্যানে কোম্পানি Amazon Prime Video, Disney+ Hotstar, Sony LIV, Zee5 ও Jio Cinema সহ মোট 14 টি OTT অ্যাপের বিনামূল্যে সাবক্রিপশন দিচ্ছে‌।