Read In
Whatsapp

Jio: মাত্র 8 টাকাতেই 3GB ডেটা, দুর্দান্ত প্ল্যান নিয়ে হাজির জিও

Jio: ভোডাফোন কিংবা এয়ারটেলের মত বহু টেলিকম সংস্থা বাজারে থাকলেও সাধারণ মানুষের কিন্তু সবচেয়ে বেশি পছন্দ রিলায়েন্স জিও (Jio)। আসলে মুকেশ আম্বানির টেলিকম সংস্থার দীর্ঘমেয়াদী পরিকল্পনার ওপর ভরসা রেখেছেন কোটি…

Published By: Debosmita Dhar | Published On:

Jio: ভোডাফোন কিংবা এয়ারটেলের মত বহু টেলিকম সংস্থা বাজারে থাকলেও সাধারণ মানুষের কিন্তু সবচেয়ে বেশি পছন্দ রিলায়েন্স জিও (Jio)। আসলে মুকেশ আম্বানির টেলিকম সংস্থার দীর্ঘমেয়াদী পরিকল্পনার ওপর ভরসা রেখেছেন কোটি কোটি গ্রাহক। আর সে কারণেই সাধারণের কথা চিন্তা করে একের পর এক কম দামে রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হচ্ছে এই সংস্থা। আর এবার একেবারে বাম্পার রিচার্জ প্ল্যান নিয়ে হাজির জিও।

এক ছাতার তলায় স্বল্প টাকা খরচ করেই মিলছে একগুচ্ছ সুবিধা। বর্তমানে দেশের এক নম্বর টেলিকম কোম্পানি হয়ে দাঁড়িয়েছে জিও (Jio)। এ কথা কমবেশি সকলেই জানেন। আর এবার জিও যে প্ল্যান নিয়ে হাজির হয়েছে তাতে খরচ পড়বে মাত্র 8 টাকা। অথচ প্রত্যেকদিন 2.5 GB ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।

এই নতুন প্ল্যানটি রিচার্জ করার জন্য আমজনতাকে খরচ করতে হবে 2,999 টাকা। গোটা বছর অর্থাৎ 365 দিন পাওয়া যাবে সুবিধা। অর্থাৎ মাত্র একবার রিচার্জ করেই সারা বছর থাকা যাবে নিশ্চিন্তে। দীর্ঘমেয়াদি এই প্ল্যানে মিলবে আনলিমিটেড ভয়েস কলিং, নিত্যদিন 2.5 GB ডেটা এবং 100 টি করে এসএমএস এর সুবিধা। প্রত্যেকদিনের গড় হিসেব করলে খরচ হবে মাত্র 8 টাকা।

আরও পড়ুন: Recharge Plan: আর লাগবে না কাড়ি কাড়ি টাকা, এই রিচার্জেই মিলবে একগুচ্ছ সুবিধা

তবে এখানেই কিন্তু শেষ নয়। সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হলো, যে সমস্ত গ্রাহকরা রিলায়েন্স জিওর এই প্ল্যান রিচার্জ করবেন তারা অতিরিক্ত 23 দিনের জন্য পেয়ে যাবেন বৈধতা। তাও আবার একেবারে বিনামূল্যে। এছাড়াও একগুচ্ছ ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পেয়ে যাবেন গ্রাহকরা। এর জন্য কোনোরকম বাড়তি খরচ করতে হবে না। সবশেষে বলাই যায়, অল্প টাকা খরচ করে একগুচ্ছ সুবিধা পেতে হলে ভরসা রাখতেই হবে জিওর এই নয়া রিচার্জ প্ল্যানে।