Read In
Whatsapp

Google Pixel 7 : এক ঝটকায় দাম কমলো 16 হাজার! আজই বাড়িতে আনুন দুর্দান্ত এই স্মার্টফোন

একগুচ্ছ হাইফাই রেঞ্জের স্মার্টফোন লঞ্চ করেছে বিভিন্ন মোবাইল প্রস্তুতকারক সংস্থা। তবে সব হাইফাই রেঞ্জের ফোনের মধ্যে টেক জায়েন্ট সংস্থা গুগলের স্টক অ্যান্ড্রয়েডে আলাদা একটা ফ্যানবেস গড়ে নিয়েছে। আপনিও কি Google…

Published By: Debosmita Dhar | Published On:

একগুচ্ছ হাইফাই রেঞ্জের স্মার্টফোন লঞ্চ করেছে বিভিন্ন মোবাইল প্রস্তুতকারক সংস্থা। তবে সব হাইফাই রেঞ্জের ফোনের মধ্যে টেক জায়েন্ট সংস্থা গুগলের স্টক অ্যান্ড্রয়েডে আলাদা একটা ফ্যানবেস গড়ে নিয়েছে। আপনিও কি Google এর ফোনের ফ্যান! কিংবা এই ফোন ব্যবহার করতে চাইছেন? তাহলে আপনার জন্য দারুন খবর।

এই মুহূর্তে Google Pixel 7 ফোনটি আপনি অনেক কম দামে কিনতে পারবেন। Google Pixel 7 ফোনটির দাম রাখা হয়েছিল 59,999 টাকা। তবে এই মুহূর্তে এই ফোনটির ওপর দারুণ ডিসকাউন্ট পেয়ে যাবেন Flipkart-এ।

  • Google Pixel 7 Discount Offer : Flipkart-এ 59,999 টাকায় তালিকাভুক্ত করা হয়েছে এই ফোনটি। কিন্তু এই দামের উপরে দেওয়া হচ্ছে ফ্ল্যাট ২৩% ছাড়। ফলে ফোনটির দাম দাঁড়াচ্ছে 45,999 টাকা। এখানে কিন্তু শেষ হচ্ছে না অফার। ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও মিলবে ব্যাঙ্ক অফার। এই অফারে আপনি সিলেক্টিভ ব্যাংক কার্ডে ২০০০ টাকা ছাড় পেয়ে যাবেন। আর সব থেকে বড় অফারটি পাওয়া যাবে এক্সচেঞ্জ ভ্যালুর উপর। এক্সচেঞ্জ অফার এ পুরনো ফোন এক্সচেঞ্জ করে ফোনটি কিনলে 37 হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু পেতে পারেন। তবে এই এক্সচেঞ্জ ভ্যালু নির্ভর করবে আপনি যে ফোনটি এক্সচেঞ্জ করছেন তার অবস্থার ওপর।
  • Google Pixel 7 Specification : পারফরমেন্সের জন্য এই ফোনটিতে প্রসেসর হিসেবে Google Tensor G2 চিপসেট ব্যবহার করা হয়েছে। থাকছে 6.3 inch ফুল HD+ OLED স্ক্রিন। এর ক্যামেরা সেটআপও হচ্ছে দুর্দান্ত। ভালো কোয়ালিটির ফটোগ্রাফির জন্য দেওয়া হয়েছে 50MP প্রাইমারি ক্যামেরা আর সেলফির জন্য দেওয়া আছে 10.8MP ক্যামেরা। 8GB Ram যুক্ত ফোনটিতে সিনেমাটিক ব্লার ভিডিও ফিচার পেয়ে যাবেন।
  • Google Pixel 7 EMI : এতো গেল অফার ও ফিচারসের কথা, এর সাথে পাওয়া যাবে ইএমআই-এর অপশনও। আপনি প্রতিমাসে EMI-এ 7677 টাকায় Pixel7 কিনতে পারেন।