Read In
Whatsapp

Techno Spark Go 2024: 7,000 এর কম দামে পাবেন iPhone এর ফিচার্স, থাকছে 6GB Ram ও 90Hz ডিসপ্লে

প্রযুক্তির জগতে নতুন জোয়ার এনেছে Tecno. সাধারণভাবে মধ্যবিত্ত পকেটের মধ্যে মিড রেঞ্জের ফোনের জন্য জনপ্রিয়তা পেয়েছে এই ব্র্যান্ডটি। আর বর্তমানে এই সংস্থারই একটি ফোনের ওপর মিলছে দারুন ছাড়। ডুয়াল DTS…

Published By: Debosmita Dhar | Published On:

প্রযুক্তির জগতে নতুন জোয়ার এনেছে Tecno. সাধারণভাবে মধ্যবিত্ত পকেটের মধ্যে মিড রেঞ্জের ফোনের জন্য জনপ্রিয়তা পেয়েছে এই ব্র্যান্ডটি। আর বর্তমানে এই সংস্থারই একটি ফোনের ওপর মিলছে দারুন ছাড়।

ডুয়াল DTS স্পিকার ও আইফোনের মতোন ডায়নামিক্ক পোর্ট ফিচার যুক্ত Tecno Spark Go 2024 বছর শেষে ভালো অফারের সাথে কিনে নিতে পারবেন। অনলাইন ই-কমার্স সাইট Amazon-এ Tecno Spark Go 2024 ফোনটি কিনতে পারবেন 7000 এরও কম দামে। চলুন ফোনটি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Tecno Spark Go 2024: Specification-

Display- Tecno Spark Go 2024 ফোনে 6.56 ডিসপ্লে পাওয়া যাবে যা 90Hz refresh rate অফার করবে।

Storage-

  • এই ফোনে 3GB RAM+64 GB INTERNAL STORAGE পাওয়া যাবে। সাথে মিলবে 3GB virtual Ram.

Processor-

  • উন্নত পারফরম্যান্সের জন্য এই ফোনটিতে দেওয়া হয়েছে UniSoC T606 অক্টাকোর প্রসেসর।

Battery-

  • পাওয়ার ব্যাকআপের জন্য 5000mAh ব্যাটারি যোগ করা হয়েছে।

Camera-

  • ক্যামেরার প্রসঙ্গে বললে এতে দেওয়া হয়েছে 13MP প্রাইমারি ক্যামেরা, 8MP সেলফি ক্যামেরা সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ।

Tecno Spark Go 2024: Price and Offer:

ফোনটি ভারতীয় বাজারে 6,699 টাকায় পেশ করা হয়েছে। তবে আপনি যদি ফোনটি কেনার সময় CT Bank card/ HDFC Bank card Credit/ কানারা ব্যাঙ্ক ও ফেডারেল ব্যাঙ্কের Debit Card/ IDFC Fast Bank Credit card/ Onecard Credit কার্ডের মাধ্যমে পেমেন্ট করেন তাহলে 10 শতাংশ অতিরিক্ত ডিসকাউন্ট পাবেন।

এছাড়াও রয়েছে এক্সচেঞ্জ অফার। এই ফোনটিতে আপনি 6350 টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। তবে এই এক্সচেঞ্জ ভ্যালু নির্ভর করবে পুরনো ফোনের মডেলের অবস্থার ওপর।