Read In
Whatsapp

Netflix Games: অপেক্ষার অবসান, এবার মোবাইলেই খেলা যাবে GTA!

Netflix Games: বর্তমানে যে কয়েকটি OTT প্ল্যাটফর্ম হয়েছে তার মধ্যে অন্যতম সেরা প্ল্যাটফর্ম Netflix। সাধারণ মানুষকে বিনোদন জোগাতে এর জুড়ি মেলা ভার। তবে কেবলমাত্র ওয়েব সিরিজ কিংবা সিনেমা দেখা যায়…

Published By: Debosmita Dhar | Published On:

Netflix Games: বর্তমানে যে কয়েকটি OTT প্ল্যাটফর্ম হয়েছে তার মধ্যে অন্যতম সেরা প্ল্যাটফর্ম Netflix। সাধারণ মানুষকে বিনোদন জোগাতে এর জুড়ি মেলা ভার। তবে কেবলমাত্র ওয়েব সিরিজ কিংবা সিনেমা দেখা যায় এমনটা কিন্তু নয়। খুব সহজেই নেটফ্লিক্সে খেলা যায় গেম (Netflix Game)। আর এবার সেখানেই হল সংযোজন।

Netflix Game’s new Collection

নেটফ্লিক্স গ্র্যান্ড থেফট অটো: দ্য ট্রিলজি – দ্য ডেফিনিটিভ সংস্করণ নামক তিনটি রকস্টার গেম মোবাইল ভার্সনে প্রকাশ হয়েছে চলতি মাসের 14 তারিখ। iOS এবং Google Play তে সম্প্রতি শুরু হওয়া এই গেমগুলি এবার খেলা যাবে Netflix এ। তবে এর জন্য অবশ্যই থাকতে হবে সাবস্ক্রিপশন।

আরও পড়ুন: Free Fire Max Redeem Code 15 December 2023: এই কোডগুলো থেকে জিতুন পার্মানেন্ট স্কিন ও ডায়মন্ড, রইলো রিডিম করার পদ্ধতি

ট্রিলজির তিনটি শিরোনাম এর মধ্যে রয়েছে গ্র্যান্ড থেফট অটো III, গ্র্যান্ড থেফট অটো ভাইস সিটি এবং গ্র্যান্ড থেফট অটো সান আন্দ্রিয়াস। যেকোনো ধরনের iOS এবং Android স্মার্ট ফোন কিংবা ট্যাবলেট ব্যবহার করেই বিনামূল্যে এই গেম খেলতে পারবেন নেটফ্লিক্সের গ্রাহকরা। জানিয়ে রাখি, GTA III আকারের দিক থেকে 1.7 GB। GTA: ভাইস সিটি 2.8 GB। GTA: সান আন্দ্রিয়াস যথাক্রমে লিবার্টি সিটি, 1980 এবং 90 এর দশকের শুরুতে সেট করা হয়েছে।

উল্লেখ্য, Netflix এর তরফ থেকে দাবি করা হয়েছে এখানে রয়েছে মোট 80 টিরও বেশি গেম রয়েছে। সেগুলি প্রত্যেকটি জেনার জুড়ে অন্তর্ভুক্ত রয়েছে। এমনই বেশ কিছু গেম হল ফুটবল ম্যানেজার 2024 মোবাইল, ইন্টু দা ডেড 2: আনলিশড, অ্যাসফল্ট এক্সট্রিম ইত্যাদি। এই সমস্ত গেমগুলি একেবারে বিনামূল্যে খেলতে পারবেন নেটফ্লিক্সের গ্রাহকরা। এমনকি বাধা হয়ে দাঁড়াবে না কোনোরকম বিজ্ঞাপন। লাগবে না অতিরিক্ত চার্জ।