Read In
Whatsapp

Jio Recharge Plan: মাত্র 81 টাকায় মিলবে সারাবছরের রিচার্জ! ধাসু প্ল্যান নিয়ে হাজির JIO

Jio Recharge Plan: 8 থেকে 80 এখন সকলের হাতেই রয়েছে স্মার্টফোন। আর এই স্মার্টফোনে রিচার্জ করতে গিয়ে হিমশিম খাচ্ছেন আমজনতা। আর এরই মাঝে সাধারণ মানুষকে সুবিধা দিতে হাজির অসাধারণ এক…

Published By: Debosmita Dhar | Published On:

Jio Recharge Plan: 8 থেকে 80 এখন সকলের হাতেই রয়েছে স্মার্টফোন। আর এই স্মার্টফোনে রিচার্জ করতে গিয়ে হিমশিম খাচ্ছেন আমজনতা। আর এরই মাঝে সাধারণ মানুষকে সুবিধা দিতে হাজির অসাধারণ এক প্রিপেড প্ল্যান। যার মেয়াদ 336 দিন বা 11 মাস। অর্থাৎ মাত্র একবার রিচার্জ করলেই সারাবছর থাকা যাবে টেনশন ফ্রি। থাকছে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। সঙ্গে 24 জিবি ইন্টারনেট।

সস্তায় এই প্ল্যান বাজারে নিয়ে হাজির হয়েছে মুকেশ আম্বানির সংস্থা জিও। এই রিচার্জ প্ল্যানে পাওয়া যাবে একগুচ্ছ সুবিধা। সমস্ত তথ্য তুলে ধরা হল এই প্রতিবেদনে।

আরও পড়ুন: Nokia Magic Max: মার্কেট কাঁপাতে আসছে নোকিয়ার এই ধাসু ফোন, 7,500 mAh ব্যাটারির সাথে পাবেন দুর্ধর্ষ ক্যামেরা

Jio Recharge Plan

মুকেশ আম্বানির টেলিকম সংস্থার এই রিচার্জ প্ল্যানে থাকছে আনলিমিটেড কলিং, ডেটা এবং এসএমএস এর সুবিধা। এই রিচার্জ করতে হলে আমজনতাকে পকেট থেকে খসাতে হবে মাত্র 895 টাকা। সুবিধা পাওয়া যাবে 336 দিন। অর্থাৎ প্রত্যেক মাসের খরচ পড়বে মাত্র 81 টাকা। দৈনিক ব্যবহারের ক্ষেত্রেও মিলছে একগুচ্ছ সুবিধা। 1 বছর ঘন ঘন রিচার্জ না করে একেবারেই করে নেওয়া যাবে রিচার্জ।

তবে কেবলমাত্র কলিং এবং ডেটা নয়। সঙ্গে থাকছে আরও একগুচ্ছ সুবিধা। এক বছরের জন্য একবার রিচার্জ করালেই জিও টিভি, জিও সাভান, জিও সিনেমার মতো সমস্ত অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যাবে একেবারে বিনামূল্যে। যদিও এই সুবিধা পাবেন জিও ফোন ব্যবহারকারীরা। অর্থাৎ যারা 4G বা 5G ফোনে রিলায়েন্স জিওর সিম ব্যবহার করছেন তারা এই সুবিধা থেকে হবেন বঞ্চিত। এই সুবিধা যদি পেতে হয় তাহলে অবিলম্বে কিনে নিতে হবে জিও ফোন। তাহলেই মাত্র 895 টাকা খরচ করে 1 বছরের জন্য পাওয়া যাবে আনলিমিটেড কলিং, ডেটা এবং এসএমএস এর সুবিধা।