Read In
Whatsapp

Jio Recharge Plan: দারুণ সুযোগ, সবচেয়ে সস্তার প্ল্যান নিয়ে হাজির জিও

Jio Recharge Plan: সস্তায় মোবাইল রিচার্জের প্ল্যানের কথা বললেই সবার প্রথমেই উঠে আসে Relience Jio-র নাম। অন্যান্য যে কোনো টেলিকম সংস্থার তুলনায় জিও রিচার্জ প্ল্যান (Jio  Recharge Plan) অনেকটাই সস্তার।…

Published By: Debosmita Dhar | Published On:

Jio Recharge Plan: সস্তায় মোবাইল রিচার্জের প্ল্যানের কথা বললেই সবার প্রথমেই উঠে আসে Relience Jio-র নাম। অন্যান্য যে কোনো টেলিকম সংস্থার তুলনায় জিও রিচার্জ প্ল্যান (Jio  Recharge Plan) অনেকটাই সস্তার। আর সে কারণেই তো বিগত কয়েক বছরে ভারতীয় বাজারে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে এই সংস্থা। একদিকে কম খরচ আর অন্যদিকে অফারের ফিরিস্তি বেশ লম্বা।

সাধারণ মানুষকে সুবিধা দিতে একগুচ্ছ চমক নিয়ে হাজির হয়েছে মুকেশ আম্বানির টেলিকম সংস্থা Jio। একদিকে যেমন কম টাকা খরচ করেই রিচার্জ করে নিতে পারেন জিও সিম ব্যবহারকারীরা ঠিক তেমনই মাত্র মাত্র 75 টাকা খরচ করেই রিচার্জ করিয়ে নিতে পারেন JioPhone ইউজাররা। এটিই হল JioPhone ব্যবহারকারীদের জন্য সবথেকে সস্তার প্ল্যান। ইউজারদের ঠিক কোন কোন অফার দিচ্ছে Relience Jio? এক নজরে চোখ বুলিয়ে নেওয়া যাক সেদিকেই।

আরও পড়ুন: Tecno: নয়া উদ্যোগ Techno-র, বাজার কাঁপাতে একসঙ্গে আসছে 24টি স্মার্টফোন! থাকছে এই আকর্ষণীয় সুবিধা

Jio Recharge Plan

75 টাকার এই প্রিপেড প্ল্যানের ভ্যালিডিটি থাকছে 28 দিন। এই প্ল্যানে ইউজাররা পেয়ে যাচ্ছেন মোট 3GB হাই স্পিড ডেটা। অর্থাৎ প্রত্যেক দিন 0.1 GB ডেটার সুবিধা নিতে পারবেন JioPhone ব্যবহারকারীরা। সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল বিনামূল্যেই সমস্ত Jio Apps এর অ্যাক্সেস পাওয়া যাবে কেবলমাত্র এই একটি রিচার্জেই। অর্থাৎ জিওসিনেমা, জিওটিভি, জিওনিউজ, জিওসিকিউরিটি এবং জিওক্লাউড এর মতো সমস্ত অ্যাপসের ফ্রি সাবস্ক্রিপশন ব্যবহার করতে পারবেন ইউজাররা।

এখানেই কিন্তু শেষ নয়। JioPhone ইউজারদের জন্য রয়েছে আরও একগুচ্ছ প্রিপেড রিচার্জ প্ল্যান। সেই তালিকায় জায়গা পেয়েছে 125 টাকা, 155 টাকা, 185 টাকা এবং 749 টাকার প্রিপেইড প্ল্যান। এরমধ্যে 749 টাকার JioPhone এর প্ল্যানে রয়েছে দুর্ধর্ষ অফার। ভ্যালিডিটি মিলবে 336 দিন। তবে অন্যান্য প্ল্যানগুলির ভ্যালিডিটি পাওয়া যাবে 28 দিন।